,

রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে আওয়ামীলীগ আর ক্ষমতায় থাকতে পারবে না :: কালিয়ারভাঙ্গা ইউ/পি বিএনপির শোকসভায় গউছ

প্রেস বিজ্ঞপ্তি : বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- ফ্যাসিবাদী আওয়ামীলীগ সরকার গঠনতন্ত্রকে হত্যা করে দেশে একনায়কতন্ত্র কায়েম করেছে। আওয়ামীলীগ গণতন্ত্রে বিশ্বাস করে না বলেই দিনের ভোট রাতে নিয়েছে, জনগণের ভোটের অধিকার হরণ করেছে। আবারও ডিজিটাল কারচুপির মাধ্যমে ভোট ডাকাতির পায়তারা করছে। কিন্তু দেশের জনগণ তাদেরকে আর সেই সুযোগ দিবে না। গণআন্দোলনের মাধ্যমেই আওয়ামীলীগের পতন নিশ্চিত করা হবে। রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে আওয়ামীলীগ আর মতায় থাকতে পারবে না। তিনি গতকাল মঙ্গলবার বিকালে নবীগঞ্জ উপজেলার ১২নং কালিয়ারভাঙ্গা ইউনিয়ন বিএনপির এক শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
কালিয়ারভাঙ্গা ইউনিয়ন বিএনপির সভাপতি মরহুম হাজী আজিজ আহমেদ মেরাজ ও সাধারণ সম্পাদক মরহুম হাবিবুর রহমান হাবিব, ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি মরহুম মোঃ মন্নর মিয়া, মরহুম আসলাম আলী ও মরহুম মদরিছ মিয়ার স্মরণে এই শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সভায় জি কে গউছ আরও বলেন- মানুষ মরণশীল। মৃত্যুর সাদ একদিন সবাইকে গ্রহন করতে হবে। আজিজ আহমেদ মেরাজ আর আমাদের মধ্যে নেই। কিন্তু তিনি কর্মের মধ্য দিয়ে আমাদের মধ্যে বেঁচে থাকবেন। তিনি একজন ভাল মানুষ ছিলেন, তিনি পবিত্র হজ্ব করেছেন, একজন পরহেজগার মানুষ ছিলেন। তিনি আমৃত্যু বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি ধর্মীয় গন্ডির মধ্যে সীমাবদ্ধ না থেকে রাজনীতির পাশাপাশি সমাজ সেবার মধ্য দিয়ে মানুষের হৃদয় জয় করেছিলেন। যার প্রমাণ উনার জানাজায় মানুষের বাঁধভাঙ্গা স্রোত দেখেছিলাম। দোয়া করি আজিজ আহমেদ মেরাজ, মরহুম হাবিবুর রহমান হাবিব, মরহুম মোঃ মন্নর মিয়া, মরহুম আসলাম আলী ও মরহুম মদরিছ মিয়ার ভাল কাজগুলোকে কবুল করে আল্লাহ যেন তাদেরকে জান্নাতবাসী করেন।
বিএনপি নেতা আজিজুর রহমান চৌধুরী আরজু মিয়ার সভাপতিত্বে এবং আহমেদ খান ও নুরুল আমিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সভাপতি সফিকুর রহমান ফারছু, নবীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি সৈয়দ মতিউর রহমান পিয়ারা, নবীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মুজিজুর রহমান সেফু, বিএনপি নেতা মোঃ আশিক মিয়া, মজিদুর রহমান মজিদ, তৌহিদুল ইসলাম চৌধুরী, গোলাম নবী তালুকদার, মোঃ বয়াত উল্লা, শফিউল আলম বজলু, শাহিদ আহমেদ তালুকদার, মতিউর রহমান জামাল, নাজমুল ইসলাম, জালাল আহমেদ, শফিকুর রহমান সিতু, মোঃ মদরিছ মিয়া, অরবিন্দু রায়, মতিউর রহমান, মোস্তাহিদ উদ্দিন, রাসেল আহমেদ, নুরুল গণি সোহেল, আব্দুর রব চৌধুরী, আবু বক্কর তালুকদার, সালাহউদ্দিন খান, আব্দুল মালিক দুলা, এড. লুৎফুর রহমান, হারুনুর রশিদ হারুন, আখলাকুল চৌধুরী, মোশাহিদ আলম মুরাদ, জহিরুল ইসলাম সোহেল, কুহিন চৌধুরী, ফরহাদ মিয়া, আলমগীর মিয়া, আব্দুল মালিক, খায়রুল মিয়া, ফজলু মিয়া, রাসেল মিয়া, সোহেল মিয়া, নাছিম মিয়া, ভুট্টু মিয়া মেম্বার, আজাদ মিয়া, তুহিন মিয়া চৌধুরী, আব্দুল মান্নান, রুহুল আমিন, হাফিজুর রহমান, মস্তফা মিয়া, সেলিম রেজা, মুজিব মিয়া, বাছিত মিয়া, এমদাদ মিয়া, বাচ্চু মিয়া, সুমন মিয়া, এম. মুজিবুল হক প্রমুখ।


     এই বিভাগের আরো খবর